২০২১ এর সেরা মেকানিকেল কিবোর্ডগুলো

মেকানিকাল কীবোর্ডগুলি টাইপিস্ট এবং গেমারদের মধ্যে সবচেয়ে প্রিয়। তারা দ্রুত এবং সবচেয়ে নির্ভুল সুইচগুলি , দুর্দান্ত আরজিবি আলো এবং দুর্দান্ত স্থায়িত্ব দিতে পারে। এমনকি সেরা কীবোর্ডগুলির মধ্যেও কেউ কেউ অন্য সকলকে সহজেই ছাপিয়ে যায়। আমাদের প্রিয় হ’ল লজিটেক জি প্রো , যার দুর্দান্ত কমপ্যাক্ট ডিজাইন, দুর্দান্ত সুইচ এবং সুন্দর আলো রয়েছে।

আপনি একটি ওয়্যারলেস কীবোর্ড বা গেমিং কীবোর্ড খুঁজছেন না কেন , আমরা সবার জন্য সেরা যান্ত্রিক কীবোর্ড সংগ্রহ করেছি।

লজিটেক জি প্রো গেমিং

এটি গেমারদের লক্ষ্য করতে পারে , তবে লজিটেক জি প্রো একটি দুর্দান্ত কীবোর্ড যা আপনি শত্রুদের সুগঠিত করছেন বা জ্বর থেকে টাইপ করে যাচ্ছেন। বাস্তবে, আমরা যখন ২০১ it সালের মাঝামাঝি সময়ে এটি পরীক্ষা করেছি তখন এটি একটি নিখুঁত-নিখুঁত স্কোর পেয়েছিল ।

এই মডেলের জন্য, লজিটেক তার নিজস্ব, নিম্ন-প্রোফাইল, দ্রুত-প্রতিক্রিয়ার রোমর-জি স্যুইচগুলির জন্য বুড়ো বয়সী চেরি এমএক্স স্যুইচগুলি সরিয়েছে। এগুলি 70 মিলিয়ন কী প্রেসের জন্য স্থায়ীভাবে রেট দেওয়া হয় এবং কঠোর পরীক্ষার মধ্য দিয়ে যায়।  ফ্রেমে রাবারের পা অন্তর্ভুক্ত রয়েছে যাতে আপনার কীবোর্ড একটি গুরুত্বপূর্ণ মুহুর্তের মধ্যে অবস্থানের বাইরে চলে যায় না এবং আপনার কব্জিটি কী পছন্দ করে তার উপর নির্ভর করে তিনটি পৃথক কোণ। ফলাফলটি একটি কমপ্যাক্ট, উচ্চ-কার্যকারিতা মেকানিকাল কীবোর্ড যা আজীবন স্থায়ী হবে।

আপনি আরজিবি এলইডি ব্যাকলাইটিং (অনবোর্ড স্টোরেজ একাধিক প্রোফাইল ধারণ করতে পারে) বা কীগুলি রিম্যাপিং কাস্টমাইজ করে থাকুন না কেন, সরঞ্জামগুলি স্বজ্ঞাত এবং শক্তিশালী। এমনকি আপনি পৃথক গেমের জন্য বিসপোক প্রোফাইল তৈরি করতে পারেন যাতে গেম শুরু হওয়ার সাথে সাথে প্রো জি আপনার ঠিক যেমন সাড়া দেয়।

দ্রুত – এবং আশ্চর্যজনকভাবে শান্ত – সংমিশ্রণকে ধন্যবাদ, ল্যান গেমিংয়ের জন্য একটি কমপ্যাক্ট এবং হালকা প্যাকেজ, আরজিবি ব্যাকলাইটিং, এবং মূল্য ট্যাগ যা অত্যধিক নয়, লজিটেক জি প্রো গেমিং কীবোর্ডটি বেশ কিছু সময়ের মধ্যে আমাদের প্রিয় যান্ত্রিক বোর্ড।

রেজার ব্ল্যাক উইডো এলিট

রেজারটি রেজার ব্লেডের মতো সব ধরণের দুর্দান্ত হার্ডওয়্যার তৈরি করতে পারে তবে এর উচ্চ-প্রোফাইল পেরিফেরালগুলি – উদাহরণস্বরূপ শীর্ষ-খাঁটি মেকানিকাল কীবোর্ডগুলি এখনও এর রুটি এবং মাখন হিসাবে রয়েছে। আমাদের সাম্প্রতিক রেজারের প্রিয়টি হ’ল ব্ল্যাক উইডো এলিট, একটি যান্ত্রিক কীবোর্ড যা আরজিবি এলইডি ব্যাকলাইটিং, একাধিক সুইচ বিকল্প, চৌম্বকীয় কব্জি বিশ্রাম এবং ডেডিকেটেড মিডিয়া কীগুলি নিয়ে গর্ব করে।

রাজারের ইন-হাউস মেকানিকাল স্যুইচ এবং পুরোপুরি প্রোগ্রামযোগ্য কীগুলি, আপনি এলিটকে ঠিক কীভাবে চান তা কনফিগার করতে পারেন, এটি কাস্টম আরজিবি আলো, ম্যাক্রো কী বা কীগুলি আপনার আঙ্গুলের নীচে অনুভব করে তা (আমাদের ক্রয়ের লিঙ্কটি কিছু কাস্টমাইজেশন সরবরাহ করে দরজা, তবে আপনি দীর্ঘমেয়াদে আরও বেশি পরিমাণে ঝাঁকুনি দিতে পারবেন)।

ইউএসবি ২.০ এবং অডিও পাস-থ্রোয়ের সংমিশ্রণটি কেবল পরিচালনা সহজতর করে, এটি একটি ক্লিনার ডেস্কের দিকে নিয়ে যায়। পুরো কীবোর্ডকে ব্যাক করা হ’ল রাজারের দুর্দান্ত হাইপারশিফ্ট সফ্টওয়্যার যা আপনাকে কীপ্রেস সংমিশ্রণের মতো প্রতিটি দিককে মিনিট করে নিয়ন্ত্রণ করতে দেয়। ফিল্ডস হিউ ডিভাইস এবং 30 টিরও বেশি ব্র্যান্ডের গিয়ারের সাথেও কীবোর্ডটি সামঞ্জস্যপূর্ণ, সুতরাং আপনার বর্তমানে যা সেটআপ থাকুক না কেন এটি সম্ভবত বাড়িতেই ঠিক থাকবে।

ডাস কীবোর্ড 4 প্রফেশনাল

জার্মান ইঞ্জিনিয়ারড এবং আমেরিকান তৈরি, দাস কীবোর্ড 4 পেশাদার ডাস লাইনআপের অন্য সকলের মধ্যে দাঁড়িয়ে। এটিতে একটি আকর্ষণীয় ডায়াল সহ উপরের অংশে ডানদিকে অবস্থিত মাল্টিমিডিয়া কী সহ একটি স্ট্যান্ডার্ড 104-কী লেআউট রয়েছে যা আপনার সিস্টেমের ভলিউমটিকে কেবলমাত্র একক পালা দিয়ে সুর করে। এটি পুরো এন-কী রোলওভারটি ফ্লান্ট করে, যাতে আপনি বাধা ছাড়াই আপনার পছন্দ মতো যতগুলি কী টিপতে পারেন।

অতিরিক্ত হিসাবে, 4 পেশাদার স্বর্ণ-ধাতুপট্টাবৃত চেরি এমএক্স কীগুলি 50 মিলিয়নেরও বেশি কীস্ট্রোক সহ্য করার জন্য রেট দেওয়া হয়, যা এখন একটি যান্ত্রিক কীবোর্ডের মান। কী ক্যাপগুলি এমনকি আরও পরিমার্জিত চেহারা এবং আরও সহজ পড়ার জন্য একটি নতুন দাশ কীবোর্ড ফন্ট বৈশিষ্ট্যযুক্ত।

আপনার বেছে নেওয়া কী স্যুইচগুলি বিবেচনা না করেই এরজোনমিক্স এবং নান্দনিকতা অক্ষত থাকে, তবে স্পর্শকাতর প্রতিক্রিয়া এবং সক্রিয় প্রতিক্রিয়া হার সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে। সন্তোষজনক শ্রবণযোগ্য ক্লিকের কারণে আমরা চেরি এমএক্স ব্লু কী স্যুইচগুলিকে পছন্দ করি তবে আপনি যদি কম পদক্ষেপ নিয়ে কিছুটা নিরিবিলি খুঁজছেন তবে বাদামি বা লাল কী স্যুইচগুলি পরীক্ষা করে দেখুন।

লজিটেক জি প্রো এক্স

লজিটেকের জি প্রো এক্স কীবোর্ড উভয়ই এটির ঐতিহ্যবাহী জি প্রো এর বিবর্তন এবং যদি আপনার মূল বিক্রয় বিন্দুর প্রয়োজন না হয় তবে একটি অপ্রয়োজনীয় আপগ্রেড: অদলবদলযোগ্য সুইচ। লজিটেকের নিজস্ব জিএক্স ব্লু, ব্রাউন এবং রেড সুইচগুলির পাশাপাশি চেরি এমএক্স সুইচগুলির একটি সম্পূর্ণ স্যুইটকে সমর্থন করে এই কীবোর্ডটি আপনাকে স্বতন্ত্র কীগুলি সরিয়ে নিতে দেয়। এর অর্থ আপনি আপনার কীবোর্ডকে অন্য কোনওটির মতো পুরোপুরি কাস্টমাইজ করতে পারবেন, অংশগুলি উপলব্ধ থাকা অবধি কার্যকরভাবে আপনাকে এই কীবোর্ডটি ব্যবহার করতে পারবেন।

স্যুইচগুলি ছাড়াও, অদলবদলযোগ্য ইউএসবি কেবল তার আরেকটি সম্ভাব্য ব্যর্থতার পয়েন্টটি সরিয়ে দেয়। সামগ্রিকভাবে, জি প্রো এক্স সুপার কমপ্যাক্ট, গেমিং এবং টাইপিংয়ের জন্য দুর্দান্ত এবং সূক্ষ্ম এবং সু-নকশাকৃত ব্যাকলাইটিং সরবরাহ করে। মিডিয়া কীগুলি আরও কিছুটা ভালবাসার সাথে করতে পারে তবে এগুলির কোনও নিয়ন্ত্রণ না থাকার থেকে তারা ভাল।

দুর্ভাগ্যক্রমে, ব্যয়বহুল দিকে লজিটেকের কীবোর্ডটি কিছুটা। আপনি যদি অদলবদলযোগ্য স্যুইচগুলি না চান, মান জি প্রো কম টাকার জন্য ঠিক ততটাই ভাল। যাইহোক, যদি অদলবদলযোগ্য সুইচগুলি আপনার অভিনব কল্পনা করে, এই কীবোর্ডটি কেবল দুর্দান্ত।

কর্সের কে 95 আরজিবি প্ল্যাটিনাম

কর্সের একবার স্মৃতি প্রস্তুতকারক হিসাবে অনেকের কাছে সুপরিচিত ছিল। এখন এটি গেমার এবং টাইপিস্টদের জন্য একইভাবে বিশ্বের কয়েকটি সেরা যান্ত্রিক কীবোর্ড তৈরি করে। একটি ভাল উদাহরণ হ’ল তার কে 95 প্ল্যাটিনাম , সেই ক্লিক-ক্ল্যাকিং পর্বতের শিখর যা বাজারের যে কোনও কীবোর্ডের সেরা কিছু বৈশিষ্ট্য প্যাক করে।

চেরি এমএক্স স্যুইচগুলি – ব্রাউন বা স্পিড (রূপালী) – এবং কালো বা গানমেটাল গ্রে সমাপ্তির একটি নির্বাচন সহ, কে 95 এর মধ্যে আরজিবি ব্যাকলাইটিং রয়েছে গভীর কাস্টমাইজেশন বিকল্পগুলি, প্রোফাইলগুলির জন্য অনবোর্ড স্টোরেজ এবং ডেডিকেটেড, টেক্সচারযুক্ত ম্যাক্রো কীগুলির একটি সেট । ফ্রেমটি অ্যানোডাইজড ব্রাশড অ্যালুমিনিয়াম থেকে উদ্ভূত হয়েছে এবং এতে একটি পৃথকযোগ্য কব্জি বিশ্রাম অন্তর্ভুক্ত থাকে, এটি আমরা দেখেছি সবচেয়ে টেকসই ডিজাইনের একটি।

তাত্ক্ষণিকভাবে পুরো প্যাকেজের সেরা অংশটি এটি কর্সার ইউটিলিটি ইঞ্জিন দ্বারা সমর্থিত। ব্যাকএন্ড সফ্টওয়্যারটি এই মুহুর্তে সেরা উপলব্ধ এবং সহজেই বোঝার জন্য একটি সহজ ইন্টারফেস সরবরাহ করে যা ব্যাকলাইটিং এবং কী রিম্যাপিংয়ের জন্য বেশিরভাগের চেয়ে গভীরতর কাস্টমাইজেশন সক্ষম করে।

কর্সের কে 95 আরজিবি প্ল্যাটিনামের একমাত্র নেতিবাচক দাম  তারপরেও, এটি ভালভাবে ব্যয় করা অর্থ।

ভিনপোক টেপটেক কীবোর্ড

ম্যাকওএস ব্যবহারকারীদের জন্য কীবোর্ডগুলি তাদের উইন্ডোজ সহযোগীদের তুলনায় অনেক বেশি বিধিনিষেধযুক্ত তবে এগুলি অস্তিত্বহীন। তাদের মধ্যে কিছু, ভিনপোক তপটেকের মতো আশ্চর্যজনকভাবে ভাল হতে পারে। এই মডেলটি ম্যাকওএসের কাছে এমন দামের জন্য যান্ত্রিক সুইচগুলি এবং একটি কমপ্যাক্ট ডিজাইন নিয়ে আসে যা খুব বেশি বাড়াবাড়ি নয় – বিশেষত অনেকগুলি অফিসিয়াল অ্যাপল আনুষাঙ্গিক ব্যয়ের তুলনায়।

এই কীবোর্ডটি টেকসই এবং কীগুলি বাদে আপনি এখানে খুব বেশি প্লাস্টিকের সন্ধান পাবেন না, কেবল একটি একক টুকরা অ্যালুমিনিয়াম চ্যাসিস। পাতলা, লো-প্রোফাইল ডিজাইন বজায় রাখার সময় কীবোর্ডটি একটি যান্ত্রিক কীবোর্ডের ইতিবাচক অনুভূতি এবং প্রতিক্রিয়া সরবরাহ করে, এর পাতলা কী-ক্যাপসকে ধন্যবাদ।

বহনযোগ্যতা এই কীবোর্ডের সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হতে হবে। এর নির্বিঘ্ন নকশা সবকিছুকে ঘনীভূত রাখে। এতে আপনার ম্যাকটিতে কমান্ড, ফাংশন এবং বিকল্প সহ আপনি কী ব্যবহারের জন্য ব্যবহার করছেন তার সমস্ত বৈশিষ্ট্য এতে বৈশিষ্ট্যযুক্ত। ট্যাপটেক ম্যাকোস উইন্ডোজ, আইওএস এবং অ্যান্ড্রয়েডের সাথে সামঞ্জস্যপূর্ণ।

এটিতে প্রতিটি স্বতন্ত্র ব্যাকলিট কী-এর মতো জটিল তথ্য রয়েছে। এটি একটি স্নিগ্ধ, পাতলা নকশা এবং বেশ কয়েকটি প্রিসেট প্রভাব সমর্থন করে। জিনিসকে বাধ্য করার জন্য, এই কীবোর্ডটিতে 19 টি পৃথক আরজিবি ব্যাকলাইটিং মোড রয়েছে। সুতরাং আপনি মাসের পর মাস একই জিনিসটি দেখে বিরক্ত হবেন না। আপনি তারযুক্ত সংযোগের সাথে চার্জ করার সময় আপনার কীবোর্ডটিও ব্যবহার করতে পারেন।

যান্ত্রিক কীবোর্ড যতদূর যায়, ম্যাপের জন্য ট্যাপটেক ম্যাকোএস সেরা। আপনি যদি আপনার ম্যাকবুকের সাথে যান্ত্রিক কীগুলির অনুভূতি চান তবে এটি একটি দুর্দান্ত বিকল্প। এই সমস্ত অতিরিক্ত অর্জনের বৈশিষ্ট্যগুলির সাথে, ট্যাপটেক ম্যাকোস নির্বাচন করা কোনও মস্তিষ্কের নয়।

Leave a Comment