৫ টি সেরা ওয়ার্ডপ্রেস শেয়ারিং প্লাগিন

আপনার ব্যবসা কি চির বিকশিত ব্লগিং শিল্পের সাথে তাল মিলিয়ে চলেছে? এবং সর্বাধিক গুরুত্বপূর্ণ, আপনার পাঠকদের আপনার নিবন্ধগুলি ভাগ করে নেওয়া সহজ করার জন্য আপনি কোনও পদক্ষেপ নিচ্ছেন?

সাম্প্রতিক সমস্ত গবেষণায় আমি এই বিষয়টির প্রতি লক্ষ্য রেখেছি যে মাসে কয়েক মাস ধরে ব্লগিং গুরুত্ব পাচ্ছে। শুধুমাত্র ২০১১ সালে, ব্লগস্ফিয়ারে ১৪ মিলিয়ন নতুন ব্লগ যুক্ত হয়েছিল ।

আপনার ব্লগটি আপনার সাইটের দিকে চালিত করার জন্য সর্বোত্তম সামগ্রী তৈরিতে প্রচুর জোর দেওয়া হয়েছে। এবং ঠিক তাই। তবুও, এই পোস্টটি সহ আমি কয়েকটি দুর্দান্ত নতুন ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনাকে কীভাবে আপনার নিবন্ধগুলির জন্য এক্সপোজারকে বাড়িয়ে তুলতে পারে সে সম্পর্কে বিস্তারিতভাবে যেতে চাই ।

 

1. Digg Digg – More Powerful Sharing Buttons

ডিগ ডিগ একটি শেয়ারিং প্লাগইন, এটি সম্প্রতি একটি বড় ওভারহল অর্জন করেছে। এটি আপনাকে আপনার নিবন্ধগুলির বাম দিকে একটি চটজলদি শেয়ারবার সরবরাহ করে যা আপনি পড়তে শুরু করে।

আপনি যদি স্লাইডিং বারটি প্রদর্শন না করা পছন্দ করেন তবে অবশ্যই আপনি আপনার নিবন্ধগুলির উপরে বা নীচে বোতামগুলি রাখার সিদ্ধান্ত নিতে পারেন। এছাড়াও উল্লেখ করার মতো বিষয় হ’ল প্লাগইনটিতে সোশ্যাল মিডিয়া নবাগত পিনট্রেস্ট এবং বাফার হিসাবে বাফার সহ একাধিক পরিসেবা রয়েছে।

কীভাবে এটি আপনার পোস্টগুলি ভাগ করে বাড়ায়?

ব্রাইটএডজের দ্বারা সম্প্রতি কিছু অত্যাশ্চর্য গবেষণা প্রকাশিত হয়েছিল । সংস্থাটি পরীক্ষা করেছে যে কীভাবে আপনার ব্লগে ভাগ করে নেওয়ার বোতামগুলি আরও ভাল মিডিয়া ট্র্যাফিককে চালিত করতে পারে।

ক্রমবর্ধমান সংখ্যক গ্রাহক বিশ্বাসের ব্লগগুলিতে traditionalতিহ্যবাহী অনলাইন নিউজ নিবন্ধগুলির সমান পরিমাণ ভাগ করার সম্ভাবনা রয়েছে। এটি ভাগ করে নেওয়ার বোতামকে আরও জটিল করে তোলে। এবং ফলাফলগুলি বেশ চমকপ্রদ:

গবেষণায় দেখা গেছে যে ভাগ করে নেওয়ার বোতামগুলি আরও ভাল রাখার ফলে নিবন্ধগুলিকে অবহেলা করা ব্লগের তুলনায় নিবন্ধগুলি ভাগ করে নেওয়ার পরিমাণ 7 গুণ বাড়ানো যেতে পারে।

 

2. Simple Reach – The New York Times Slider Plugin For Any Business

আপনি কি কখনও নিউ ইয়র্ক টাইমসে একটি নিবন্ধ পড়েছেন? কোনও পোস্ট পড়ার মধ্যম দিকে একটি ছোট্ট বক্স স্লাইড রয়েছে যা আপনাকে সাইট থেকে অন্য একটি নিবন্ধ পড়ার পরামর্শ দেয়। এবং স্লাইডটি অ্যানালিটিক্স সংস্থা সিম্পিচার থেকে ঠিক এটিই করে ।

এটি একটি সাধারণ ওয়ার্ডপ্রেস প্লাগইন, এটি আপনার পাঠকদের মাধ্যমে আপনার পাঠকদের পড়ার সাথে সাথে আপনার সাইটের অন্যান্য মূল্যবান নিবন্ধগুলির সাথে আপনার পাঠকদের উপস্থাপন করবে। আপনার সাইটে দর্শকদের আরও দীর্ঘ রাখতে এবং তাদের আপনার নিবন্ধগুলি আরও সহজেই ভাগ করে নেওয়া মঞ্জুরি দেওয়া এক দুর্দান্ত অ্যাড অন। এখানে কেন।

কীভাবে এটি আপনার পোস্টগুলি ভাগ করে বাড়ায়?

এখন প্লাগইনটি আপনাকে যে কোনও প্রবন্ধে স্লাইড করে তা কেবল উপস্থাপন করে না It এটি সামাজিক বিশ্লেষণ সংস্থা সিম্পল রিচের একটি উচ্চ বিকাশযুক্ত অ্যালগরিদম, এটি আপনি যে নিবন্ধটি পড়ছেন তার উপর ভিত্তি করে সর্বাধিক সম্পর্কিত সামগ্রী খুঁজে পায় finds

প্লাগিনটিতে কিছু তথ্য পাওয়ার জন্য আমি সংস্থাটির প্রতিষ্ঠাতা এরিক কিমের কাছেও পৌঁছেছি। তিনি আমাকে উল্লেখ করেছিলেন যে তারা স্লাইডের মাধ্যমে উপস্থাপিত প্রস্তাবিত পোস্টে গড়ে একটি 3-4% ক্লিকের মাধ্যমে হার দেখতে পান । এটি এখন পর্যন্ত যে কোনও বিজ্ঞাপনের ব্যানার অর্জনের চেয়ে বেশি।

 

3. W3 Total Cache – 10 Times Faster Performance Of Your Blog

আরেকটি দুর্দান্ত প্লাগইন আমি আপনাকে পরিচয় করিয়ে দিতে চাই যার নাম ডাব্লু 3 টোটাল ক্যাশে । এটি একটি পারফরম্যান্স প্লাগইন। প্লাগইন থেকে পরীক্ষাগুলি আপনার ব্লগের লোডিং সময়কে 10 বার (তাদের সংস্থার ওয়েবসাইট অনুসারে) গতি বাড়িয়ে দেখিয়েছে।

ডাব্লু 3 মোট ক্যাশে ইনস্টল করে, আপনার সাইটের প্রতিটি দিক ক্যাশে করা হবে। এর অর্থ আপনার দর্শকদের জন্য ডাউনলোডের কম সময় রয়েছে এবং সবকিছু যেমন হবে ঠিক ততই সুন্দর হবে। এটি কেন এত গুরুত্বপূর্ণ তা এখানে রয়েছে:

কীভাবে এটি আপনার পোস্টগুলি ভাগ করে বাড়ায়?

কিছুক্ষণ আগে আমরা দেখেছিলাম কীভাবে পৃষ্ঠা লোডিংয়ের সময় বাড়ানো দর্শকদের বিসর্জনকে প্রভাবিত করে। একটি ইন ইনফোগ্রাফিক বুঝতে সহজ , তা কিভাবে দ্রুত সাইট সাইট এবং বণ্টনের সম্ভাব্যতা কাটানো সময়ের বৃদ্ধি করতে পারেন মূল্যায়ন করেন।

একটি দ্রুত সাইট কী বিশাল পার্থক্য আনতে পারে তার কয়েকটি উদাহরণ এখানে রয়েছে :

  • গুগল ডট কম: অনুসন্ধানের ফলাফলগুলি 0.5 সেকেন্ডের লোড হ্রাস করার ফলে 20% ট্রাফিকের ক্ষতি হবে।
  • অ্যামাজন ডটকম: মাত্র 0.1 সেকেন্ডের গতি হ্রাস বিক্রয় 1% ক্ষতি হতে পারে।

সুতরাং আপনার নিবন্ধগুলির মিথস্ক্রিয়া এবং ভাগ করে নেওয়ার জন্য, কেবল আপনার সাইটটিকে দ্রুততর করা, আপনাকে কেবল একটি প্রচুর উত্সাহ দিতে পারে।

 

4. Facebook Commenting Plugin – Truly Social Interaction For Your Blog

ইতিমধ্যে ফেসবুক মন্তব্য প্লাগইন ইনস্টল করা 400,000 এরও বেশি ব্লগের সাথে প্ল্যাটফর্মের ইতিবাচক দিকগুলি অস্বীকার করা যায় না। ডিসকাস এবং লাইফফায়ারের মতো বিদ্যমান কমেন্টিং সিস্টেমগুলির অবশ্যই এখানে দৃ strong় প্রতিযোগী রয়েছে।

ফেসবুক মন্তব্য প্লাগইন সেটআপ করা অত্যন্ত সহজ। আপনি আপনার থিমের মন্তব্য বিভাগে কাস্টমাইজড কোড স্নিপেট রেখেছেন এবং আপনার কাজ শেষ হয়েছে।

কীভাবে এটি আপনার পোস্টগুলি ভাগ করে বাড়ায়?

আমি বিশ্বাস করি যে ফেসবুক কমেন্টিং সিস্টেমটি সবচেয়ে বড় সুবিধা নিয়ে আসে তা হ’ল মন্তব্যের একই সময়ে আপনার ফেসবুকের দেয়ালে পোস্ট করার বিকল্প । গত কয়েক মাস ধরে এটি আমার নিজের ব্লগে এটি ব্যবহার করে এটি আমার সাইটের জন্য ফেসবুক শেয়ারের একটি বড় স্পাই এনেছে।

একই সময়ে, আপনি ব্যবহারকারীদের আপনার সামগ্রীর সাথে ইন্টারঅ্যাক্ট করার আরও সহজ উপায় দিতে সক্ষম হবেন। সাইন ইন করার দরকার নেই এবং ব্যবহারকারীরা কিছু বলার সাথে সাথে কেবল লিখতে পারেন।

 

5. Social Metrics – Track Your Social Shares More Efficiently

আমি এখানে যে শেষ প্লাগিনটি উল্লেখ করতে চাই তা হ’ল সোশ্যাল মেট্রিক্স । এটি একটি দুর্দান্ত সমাধান যা আপনাকে কোনও সামাজিক নেটওয়ার্ক জুড়ে আপনার সমস্ত নিবন্ধের শেয়ারের সংখ্যা ট্র্যাক করতে সহায়তা করে ।

আমার সেরাটি যা পছন্দ তা হ’ল আপনি আপনার তারিখ বা বিভাগ অনুসারে ফিল্টার করতে পারেন যাতে আপনার পোস্টগুলি কত ভাল করছে তা বুঝতে আরও সহজ করা যায়। কমপ্যাক্ট ফর্ম্যাটটি অবশ্যই আপনার পোস্টগুলির ভাগ করে নেওয়ার ক্রিয়াকলাপের একটি সংক্ষিপ্তসার পেতে একটি দুর্দান্ত উন্নতি।

কীভাবে এটি আপনার পোস্টগুলি ভাগ করে বাড়ায়?

“আপনি যদি এটি পরিমাপ করতে না পারেন তবে আপনি উন্নতি করতে পারবেন না।” ব্যবসায়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ উক্তিগুলির একটিতে যায়। এবং এটি আমি খুঁজে পেয়েছি আপনার সামাজিক উল্লেখ ট্র্যাকিং জন্য বিশেষত সত্য।

দুটি জিনিস ছিল যা সোশ্যাল মেট্রিক্স ইনস্টল করার পরে ভাগ করে নেওয়া বাড়াতে আমাকে একটি দুর্দান্ত সাহায্য করেছে:

  • প্রথমত, আমি দেখতে পেরেছিলাম যে আমার কিছু নিবন্ধগুলি এমন নেটওয়ার্কগুলিতে আরও ভাল পারফরম্যান্স করবে যা উদাহরণস্বরূপ স্টাম্বলআপনের মতো নয় networks
  • দ্বিতীয়ত, আমি সর্বোত্তম পারফর্মিং সামগ্রীটি আরও সহজে ফিল্টার করতে পারি এবং আমার পাঠকদের কী ভাগ করে তোলে তা বিশ্লেষণ করতে পারি। সেই থেকে আমি সেই পোস্টগুলিকে সবচেয়ে ভালভাবে সম্পাদন করে এবং তার প্রতিরূপে দৃঢ় মনোনিবেশ করেছি।

আপনার ব্লগ পোস্টগুলিকে আরও ব্যবসায়ের জন্য আরও ভাল শেয়ার এবং আরও ভাল লিড পেতে সহায়তা করার জন্য এগুলি আমার 5 শীর্ষ টিপস। আরো চাই? নীল প্যাটেলের কয়েকটি এখানে:

Leave a Comment